• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে মা-মেয়েসহ ৩ জনকে কুপিয়ে হত্যা

শেরপুরের শ্রীবরদীতে বাড়িতে ঢুকে মা-মেয়েসহ তিন জনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। হামলায় আহত হয়েছেন ওই বাড়ির তিন জন।

শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের খোশালপুর পুটল গ্রামে রাত ৮টার দিকে এই হামলা হয়।

নিহতরা হলেন শেফালী বেগম, তার মেয়ে মনিরা বেগম ও মাহমুদ গাজী। আর আহত হয়েছেন শেফালীর স্বামী মনু মিয়া, ছেলে শাহাদাৎ হোসেন ও বাচ্চুনী বেগম নামে আরেক নারী।

শেরপুরের পুলিশ সুপার (এসপি) হাসান নাহিদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি স্থানীয়দের বরাতে জানান, রাতে বোরখা পরা এক জন মনু মিয়ার বাড়িতে ঢুকে হামলা চালায়। ধারাল অস্ত্র দিয়ে সবাইকে কোপাতে থাকে। তাদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে গেলে হামলাকারী পালিয়ে যায়।

এসপি আরও জানান, ঘটনাস্থলেই মনিরা বেগমের মৃত্যু হয়। অন্যদের বকশীগঞ্জ হাসপাতালে নিলে মারা যায় মনিরার মা শেফালী ও মাহমুদ। আহতদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হামলার কারণ ও হামলাকারীকে শনাক্তে ডিবি পুুলিশ ঘটনাস্থলে কাজ করছে বলেও জানান এসপি।

নিহতদের পরিবারের বরাতে শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার দে জানান, মনু মিয়ার মেয়ে মনিরার সঙ্গে পাশের গেরামারা গ্রামের মিন্টু মিয়ার বিয়ে হয়। তাদের এক ছেলে ও এক মেয়ে আছে। দাম্পত্য কলহের জেরে মনিরা তার বাবার বাড়িতে এসে থাকছিলেন কিছুদিন ধরে।

ওসি জানান, মনু মিয়ার পরিবারের দাবি মিন্টুই বোরখা পরে এই হামলা চালিয়েছেন। স্ত্রী মনিরাকে হত্যা করতে তিনি হামলা চালিয়েছিলেন; অন্যরা বাধা দিতে গেলে তাদেরও কুপিয়ে জখম করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।